About Us

আমাদের সম্পর্কে

আমরা যত্নশীল

আমরা আমাদের পণ্য আর সেবার ব্যাপারে যত্নবান ও সতর্ক। কারণ আমরা গ্রাহক বা ক্রেতাদেরকে পরিবেশন করি আগ্রহের সাথে।

আমরা স্বাগতপূর্ণ

আমরা বন্ধুসুলভ, স্বাগতপূর্ণ। আমাদের সাথে সংযোগ স্থাপন করা যায় অনায়াসেই – আমরা অবারিত, সুগম।

আমরা সাড়াদানকারী

আমরা সাড়া দিই, প্রয়োজনীয় ক্ষেত্রে সহানুভূতির সাথে। তাৎক্ষণিক উত্তর ছাড়াও অনিবার্য অসুবিধা অথবা সীমাবদ্ধতার সময়েও আমরা দায়িত্বশীলভাবে ইতিবাচক উত্তরদানকারী।

আমরা উৎকর্ষতার অনুসারী

আমরা গুণগত মান এবং উৎকৃষ্টতাকে আমাদের মনোযোগের কেন্দ্রবিদুতে রাখি। আমরা বিশ্বাস করি, সেবা আর পণ্যে উৎকর্ষতা আমাদের অবশিষ্ট কাজগুলোকে সহজ করে দেয়।

আমাদের দেশ অনেক সমৃদ্ধিশালী। দেশের উন্নতির জন্য চাই মানুষের একটু আন্তরিক প্রচেষ্টা। বিশ্ব দরবারে বাংলাদেশ সম্মানিত স্থানে থাকুক- এই আমার প্রত্যাশা।

 

পটভূমি

মার্চ ২০১৬ তে আনুষ্ঠানিক যাত্রা শুরু কর | রাজধানি ঢাকার ব্যবসায়িক প্রাণকেন্দ্রে অবস্থিত নিজস্ব সুপরিসর অফিস স্পেস হতে বহু প্রতিষ্ঠানকে অত্যন্ত পেশাদারিত্ব ও সুনামের সাথে নিয়মিত সেবা দিয়ে আসছে | নানামুখী ব্যবসার পাশাপাশি বিভিন্ন সেবা এবং সচেতনতামূলক বিষয় নিয়ে এনকেয়ার থাকছে বাংলাদেশের মানুষের সাথে । mohashoy.com,আপনার দৈনন্দিন বিভিন্ন প্রয়োজনকে সহজে পুরণ করতে একটি ওয়ানস্টপ গন্তব্য। আমাদের উদ্দেশ্য আপনার দৈনন্দিন জীবনের বিভিন্ন কষ্ট, ক্লেশে স্বস্তি নিয়ে আসা। সেই লক্ষ্যে একে একে শিক্ষা, চাকুরি, স্বাস্থ্য, পরিবহন খাতে বিভিন্ন সুবিধা এনে দিতে, সাশ্রয়ী কেনাকাটা থেকে শুরু করে অনলাইনে উপার্জনের সুযোগ করে দিতে এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমাজে ইতিবাচক পরিবর্তনে ভূমিকা রাখতেই আমাদের পথ চলা। তাই আমাদেরকে ডাকতে পারেন MERCHANT OF EASE বা স্বস্তির ফেরিওয়ালা!

লক্ষ্য

আমাদের লক্ষ্য, জাতির সাচ্ছন্দ্যের বণিক অর্থাৎ ‘স্বস্তির ফেরিওয়ালা’-তে পরিণত হওয়া। প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে দৈনন্দিন জীবনের বিভিন্ন প্রয়োজন পূরণ আর লক্ষ্য অর্জনের অসুবিধাগুলো কমিয়ে দেশের মানুষের দোরগোড়ায় স্বস্তি পৌঁছে দেওয়া।

কাদের জন্য, কোথায়

বাংলাদেশের সব বয়সের, শ্রেণীর, পেশার বা সম্প্রদায়ের মানুষের জন্য আমাদের কর্মকান্ড।

কিভাবে

প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার এবং সবচেয়ে উন্নত ও সফল পদ্ধতি ভগ্নাংশ খরচে বাংলাদেশের উপযোগী করে প্রয়োগের মাধ্যমে। আর অবশ্যই, ব্যবহার-বান্ধব ও সহায়ক সমাধান প্রদানের মাধ্যমে।

কি সমাধান

ব্যবহারিক জীবনে স্বস্তি আর সাচ্ছন্দ্য নিয়ে আসা। দৈনন্দিন জীবনের বিভিন্ন প্রয়োজন পূরণ আর লক্ষ্য অর্জনের অসুবিধাগুলো কমিয়ে সহজ উপায় হাতের নাগালে পৌঁছানো।

Our Team

Click edit button to change this text. Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo.