ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ২০১৮ – কারিগরি বোর্ডের পলিটেকনিক ভর্তি পরীক্ষার ফলাফল

পলিটেকনিক ভর্তি  রেজাল্ট ২০১৮ দেখুন। ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ২০১৮।

সারা বাংলাদেশের সকল পলিটেকনিক ইনস্টিটিউটের  ভর্তি পরীক্ষার ফলাফল ২০১৮ ১০ই জুন (রবিবার) প্রকাশিত হবে। ২০১৮-১৯ শিক্ষা বর্ষের পলিটেকনিক ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ২০১৮ ঘোষিত হবে কারিগরি শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে। এবছর সারা বাংলাদেশের সকল সরকারি পলিটেকনিকে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিংএইচএসসি (বিএম)এইচ.এস.সি (ভোক) এবং ডিপ্লোমা ইন কমার্স ভর্তির জন্য প্রায় ১ লক্ষ এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী অনলাইনে এবং এসএমএস এর মাধ্যমে আবেদন করেছেন। ১০ই জুন ২০১৮ ইং তারিখে ২০১৮-১৯ শিক্ষা বর্ষের পলিটেকনিক ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ২০১৮ ঘোষিত হবে। পলিটেকনিক ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ২০১৮ প্রকাশিত হবে www.bteb.gov.bd এবং www.btebadmission.gov.bd এই ওয়েবসাইটের মাধ্যমে। এছাড়া পলিটেকনিক ডিপ্লোমা ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০১৮ আমাদের ওয়েবসাইটের মাধ্যমেও দেখতে পাবেন।

পলিটেকনিক ভর্তির ফলাফল 2018-19

একাদশ শ্রেণিতে ভর্তি  রেজাল্ট ২০১৮ দেখুন

পলিটেকনিক ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ভর্তির ফলাফল ১০ জুন (রবিবার) ঘোষণা করা হবে। মেধা তালিকা অনুযায়ী ভর্তি শুরু হবে আগামী ১১ই জুন এবং শেষ হবে ২০শে জুন। এরপর অপেক্ষামান তালিকা থেকে ডিপ্লোমা ভর্তি শুরু হবে ২৫শে জুন এবং ভর্তি কার্যক্রম শেষ হবে ৫ই জুলাই। পলিটেকনিক ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ক্লাশ শুরু হবে ১১ই আগস্ট (সোমবার) ২০১৮ থেকে।

সরকারি পলিটেকনিক ভর্তি বিজ্ঞপ্তি ২০১৮-১৯

সরকারি পলিটেকনিকে ভর্তির জন্য আগ্রহী ছাত্রছাত্রীদের ২০১৬, ২০১৭ এবং ২০১৮ সালের এসএসসি বা সমমানের পরীক্ষায় সাধারণ গণিত বা উচ্চতর গণিতের ৩.০০ জিপিএ সহ ছেলেদের ৩.৫০ জিপিএ থাকতে হবে এবং মেয়েদের ৩.০০ জিপিএ থাকতে হবে।

পলিটেকনিক ইনস্টিটিউটে ভর্তি ২০১৮ - ডিপ্লোমা ভর্তির যোগ্যতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *